Home » আমার বরগুনা » বেতাগী » করোনা উপসর্গ নিয়ে মৃতকে বরগুনায় রাতের আঁধারে দাফন

করোনা উপসর্গ নিয়ে মৃতকে বরগুনায় রাতের আঁধারে দাফন

গোলাম কিবরিয়া : ঢাকায় অবস্থানরত এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হলেও ওই লাশ বরগুনার বেতাগীতে এনে রাতের আঁধারেই তড়িঘড়ি করে দাফন করার খবর পাওয়া গেছে।

জানা যায়, ঢাকার কেরানীগঞ্জে অবস্থিত আল-বারাকা নামের একটি বেসরকারি হাসপাতালে বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা (৭৮) জ্বর, ডায়রিয়া ও গলা ব্যথা নিয়ে মারা যান। তড়িঘড়ি করে বেতাগীতে এনে রাতের আঁধারেই দাফন করা হয়েছে। এ নিয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে বেশ আতঙ্ক সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকায় হাসপাতালের মালিক একই এলকার বাসিন্দা হওয়ায় মৃত্যুর উপসর্গ ও সময় পাল্টিয়ে ভূয়া সার্টিফিকেট তৈরি করে বিভিন্ন চেকপোস্টে দেখাতে দেখাতে এই মৃত ব্যাক্তির লাশ এলাকায় নিয়ে আসে।

আরো পড়ুন :  বেতাগীতে এক জেলেকে রক্তাক্ত জখম

এলাকার একাধিক বাসিন্দা বলেন, সকালে লাশ বাড়িতে এনে তড়িঘড়ি করে রাতের আঁধারেই দাফন করার বিষয়টি আমাদের সকলের মনে সন্দেহের জোগান দেয়। ঢাকায় খোঁজ নিলে জানতে পারি তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন ২৯ এপ্রিল বেলা সাড়ে ৩টায় মারা যান। কেউ কেউ বলেন, আমরা প্রশাসনকে খবর দিলেও তারা আসার আগেই দাফন করা হয়ে যায়। মৃত ব্যাক্তির বাড়ির লোকজন সবসময় ঘুরে বেড়াচ্ছেন এবং বাড়িটি লকডাউন পর্যন্ত করা হয়নি।

এ বিষয়ে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিব আহসান বলেন, আমরা খবর পেয়েছি পুলিশকে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।