Home » আমার বরগুনা » বরগুনা সদর » দুই সন্তানের মায়ের বিষপানে আত্মহত্যা

দুই সন্তানের মায়ের বিষপানে আত্মহত্যা

মো: মিরাজ খান: বরগুনা সদর উপজেলার বদরখালী গ্রামে দুই সন্তানের মা বিষপানে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার বিকেল ছয়টা পনের মিনিটের দিকে এ ঘটনা ঘটে। মুক্তা বদরখালী গ্রামের মতি মল্লিকের ছেলে মহারাজের স্ত্রী। বাবার বাড়ি মাদারীপুর সদর উপজেলার আধিকপুর গ্ৰামে। তার বাবার নাম আবুল মৃধা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুক্তার স্বামী মহারাজ ঢাকায় থাকেন। আর মুক্তা শাশুড়ি ও দুই সন্তানকে নিয়ে গ্রামের বাড়ি থাকতো। কিছুদিন আগে স্বামীর খালাতভাই ইলিয়াসের (১৯) সাথে ছোট সন্তানকে নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে পাওয়া যায়। একপর্যায়ে তাদেরকে বাড়িতে নিয়ে আসা হয়। গত সপ্তাহে নিহত মুক্তা তার বাবার বাড়ি মাদারীপুর বেড়াতে যায়।

স্থানীয়রা আরও জানান, তিনি আজ মঙ্গলবার বিকেল তিনটার দিকে শশুরবাড়ি পৌঁছাযন। পৌছাবার সাথে সাথেই শাশুড়ির হাতে বাচ্চাটি দিয়ে বমি করে দেয়। তারপরে শাশুড়িকে বলেন, আমি গ্যাসের ট্যাবলেট খেয়েছি। এরপর অসুস্থ হয়ে পড়লে শাশুড়ি ও গ্রামের লোকজন এবং স্থানীয় চৌকিদার তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন :  ভাড়ানি খালের দু’পাড়ে উচ্ছেদ অভিযান

এ বিষয়ে স্থানীয় মহিলা ইউপি সদস্যের স্বামী নিজাম খান ও স্থানীয় চৌকিদার জাফর খান জানান, গত এক সপ্তাহ আগে বাবার বাড়ি মাদারীপুর গিয়েছিলেন তিনি। সেখান থেকে আজ দুপুরের পরে শ্বশুর বাড়ি আসার সাথে সাথেই গ্যাসের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। বরগুনায় আনার পরে তিনি মারা যান।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)পুলিশ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম মিলন জানান, স্থানীয় লোকজনের কথা শুনে বুঝতে পেরেছি পারিবারিক কলহে মৃত্যু হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।