Home » আমার বরগুনা » বরগুনা সদর » বরগুনার সৌন্দর্য গ্যালারি উদ্বোধন করলেন জেলা প্রশাসক
বরগুনার সৌন্দর্য

বরগুনার সৌন্দর্য গ্যালারি উদ্বোধন করলেন জেলা প্রশাসক

গোলাম কিবরিয়া, বার্তা সম্পাদক : বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক সৌন্দর্য গ্যালারি স্থাপন করা হয়েছে। জেলা প্রশাসনের পরিকল্পনা ও বাস্তবায়নে নির্মিত বরগুনার সৌন্দর্য বা বিউটি অব বরগুনা নামে দেয়ালটি ১৮ জুন বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে উদ্বোধন করেন জেলার শীর্ষ কর্মকর্তা মোস্তাইন বিল্লাহ।

বরগুনা জেলার প্রাকৃতিক, সাংস্কৃতিক ও ঐতিহাসিক সৌন্দর্যমণ্ডিত স্থানগুলো তুলে ধরা হয়েছে এ দেয়ালে। যে কোনো পর্যটক বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত এই দেয়াল থেকে জেলার পর্যটন কেন্দ্রগুলো সম্পর্কে ধারণা পাবে।

জানা গেছে, বিউটি অব বরগুনা বা বরগুনার সৌন্দর্য মূলত বরগুনার সৌন্দর্যশোভিত বিষয়ের উপর এটি একটি ফটো এলবাম। বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকেই এই এলবাম প্রকাশিত হয়েছে।

আরো পড়ুন :  জিডি করার জের, দোকানে ঢুকে মাথা ফাটালো ফার্মাসিস্টের

এ বিষয়ে জেলা প্রশাসক জনাব,মোস্তাইন বিল্লাহ্ বলেন, সৈকত সৌন্দর্যের বরগুনা জেলায় দেশী-বিদেশী পর্যটকদের আকৃষ্ট করতে উন্মুক্ত প্রতিযোগিতার মাধ্যমে ছয়শ ছবির মধ্য থেকে বাছাই করা মনোমুগ্ধকর বিশটি ছবি দিয়ে তৈরি করা হয়েছে বিউটি অব বরগুনা নামে এই দেয়াল।

এ দেয়ালের মাধ্যমে পরিচিতি পাবে বরগুনা জেলায় অবস্থিত বিভিন্ন সৌন্দর্যশোভিত বিশিষ্ট পর্যটন কেন্দ্রগুলো। তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েলকে ধন্যবাদ জানান ঐকান্তিক পরিশ্রম করে এ দেয়ালটি তৈরি করার জন্যে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর হোসেন স্বজল, (রাজস্ব) জালাল আহমেদসহ অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, বরগুনা জেলা প্রেসক্লাবের সভাপতি ও বরগুনা জেলা সংবাদিক ইউনিয়নের সভাপতিসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।