Home » আমার বরগুনা » বেতাগী » বেতাগীতে এক জেলেকে রক্তাক্ত জখম

বেতাগীতে এক জেলেকে রক্তাক্ত জখম

মো:কামাল হোসেন খান, বেতাগী : বেতাগীতে ঢালী গ্রামের ভবরঞ্জন ঢালীকে (৪৭) মারধর করে গুরুতর আহত করেছে একই গ্রামের সন্তোষ মাঝীর ছেলে সঞ্জয় মাঝি (২৭), সুজন মাঝি ও নারায়ন মাঝি। বেতাগী পৌরসভার জেলে নিবন্ধন কার্যক্রম হালনাগাদ যাচাই-বাছাইকালে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় বেতাগী থানায় মামলা হয়েছে।

জানা যায়, গত সোমবার (২২ জুন) দুপুরে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মিলনাতনে পৌরসভার জেলে নিবন্ধন হালনাগাদ কার্যক্রমের যাচাই বাছাই চলে। এ সময় ভবরঞ্জন ঢালী এবং একই গ্রামের সন্তোষ মাঝির ছেলে সঞ্জয় মাঝির সাথে কথার কাটাকাটি হয়। একপর্যায়ের সঞ্জয় মাঝি ভবরঞ্জন ঢালীকে লাঠি দিয়ে এলোপাথারি আঘাত করে। এতে ভবরঞ্জন ঢালীর মাথা, নাক ও ডান চোখে প্রচণ্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয় এবং গুরুতর আহত হয়।

আরো পড়ুন :  বরগুনায় স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাবরক্ষক ইয়াবাসহ আটক

এলাকার একাধিক ব্যক্তি জানিয়েছেন, সঞ্জয় গাঁজা ও ইয়াবা সেবনে যুক্ত। এ ছাড়া তার বৃদ্ধ মা বাবাকে প্রায়ই মারধর করে এবং ভরণপোষণ দেয় না।

স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. তেন মং বলেন,’ ভবরঞ্জন ঢালীর নাক ও চোখ দিয়ে রক্তক্ষরণ হয়েছে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের চক্ষু ইউনিটে ভর্তি করানো দরকার।’

এ ব্যাপারে ভবরঞ্জন ঢালী বেতাগী থানায় সঞ্জয় মাঝি, সুজন মাঝি ও নারায়ন মাঝিকে আসামি করে গত ২২ জুন একটি মামলা করেছেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন,’ থানায় মামলা হয়েছে, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’