আমতলীতে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বরগুনা অনলাইন : বরগুনার আমতলীতে পূজা খোলা গ্রামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম ফরিদ (৩৩)। এ সময় তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা লুটে নেয় দুর্বৃত্তরা।

সোমবার রাতে পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার বানাতি গরুর হাট থেকে ফেরার পথে নিরাশের বিল নামক এলাকায় এ ঘটনা ঘটে। ফরিদ আমতলী উপজেলার আবু হাওলাদারের ছেলে।

নিহত ফরিদের খালু খলিল হাওলাদার বলেন, সোমবার সকালে ফরিদ ও তার মামা মুছা শরীফ বানাতি গরুর হাটে গরু কিনতে যায়। রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ফেরার পথে তাদের ওপর হামলা করে একদল দুর্বৃত্ত। এ সময় ফরিদের মামা পালিয়ে এসে খবর দিলে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই ফরিদের মৃত্যু হয়। ফরিদের কাছে থাকা প্রায় ৫০হাজার টাকাও নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, রাতেই লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *