বরগুনায় ডিজিটাল আইনে এক সাংবাদিকের বিরুদ্ধে আরেক সাংবাদিকের মামলা

গোলাম কিবরিয়া, বরগুনা : বরগুনা প্রেস ক্লাব নিয়ে সামাজিক যোগাযোগে ‘কটুক্তি’ করায় মাহবুবুল আলম মান্নুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বরগুনা থানায় মামলা করেছেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর মো: সালেহ। মাহবুবুল আলম মান্নু আমাদের সময়ের বরগুনা জেলা প্রতিনিধি।

জানা গেছে, বরগুনার হোমিও ডাক্তার আবুল কালাম আজাদ কিছু হোমিও ওষুধ নিয়ে পিপিই পরে ৪ জুন বরগুনা প্রেস ক্লাবে হাজির হন। ডাক্তার বলেন, এই হোমিও ওষুধ খেলে করোনা আক্রান্ত হবে না। প্রেসক্লাবের সভাপতি সঞ্জিব দাস ও সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহ ওই ডাক্তারকে বিশ্বাস করে তার ওষুধ নিয়ে সামাজিক যোগাযোগ পোস্ট দেন। সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের স্ট্যাট্যাসে আরও উল্লেখ করেন, ডাক্তার আবুল কালাম আজাদের দোকানে করোনার ওষুধ পাওয়া যাবে।

ওই স্ট্যাট্যাসে মাহবুবুল আলম মান্নু লেখেছেন, বরগুনা প্রেসক্লাবের কর্ণধারদের কত টাকায় বুকিং করেছে ডাক্তার আজাদ, করোনার ওষুধ পাবলিসিটি করতে। এই ঘটনায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর মো সালেহ বাদী হয়ে একটি মামলা করেন।

মামলার বাদী সালেহ বলেন, বরগুনা প্রেসক্লাব ঐতিহ্যবাহী সংগঠন। একটি প্রতিষ্ঠানকে নিয়ে মানহানিকর পোস্ট দেয়া ঠিক হয়নি মান্নুর।

মাহবুবুল আলম মান্নু বলেন, হোমিও ওষুধটি নাকি জার্মানির। যদি এই ওষুধে করোনা ভালো হয়, তাহলে জার্মানিতে করোনায় এত লোক মারা গেল কেন? প্রেসক্লাবের কর্তা ব্যক্তিরা সরকারি অনুমোদনবিহীন ওষুধের বিজ্ঞাপন দিয়েছেন। এটা আইনত অপরাধ। আমিও বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে মামলা করেছি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তরিকুল ইসলাম অরুন বলেন, মামলাটি বুধবার রাতে রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *