বরগুনায় ‘শীর্ষ সন্ত্রাসী’ নাকবোচা হালিম আটক

গোলাম কিবরিয়া,বরগুনা : অস্ত্র,গুলি ও মাদকসহ ডজন খানেক মামলার আসামি ‘শীর্ষ সন্ত্রাসী’ হালিমকে আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার রাতে বরগুনা সদর উপজেলার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।
র‌্যাব-৮ জানায়, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনার সদর থানাধীন জাকিরতবক এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি ও চাঁদাবাজিসহ ডজন খানেক মামলার আসামি ‘শীর্ষ সন্ত্রাসী’ মোঃ আব্দুল হালিম ওরফে নাকবোচা হালিমকে (৪৩) গ্রেফতার করা হয়। তিনি সদর উপজেলার জাকিরতবক গ্রামের মোঃ আলতাব হোসেন চৌকিদারের ছেলে। এসময় আটককৃত আসামীর স্বীকারোক্তিমতে তার বসতঘর তল্লাশি করে ১ টি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিচ ইয়াবা জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।
তাকে বরগুনার সদর থানায় হস্তান্তর করা হয়ছে। তার বিরুদ্ধে র‌্যাব অস্ত্র ও মাদক আইনে মামলা করেছে।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে। ভবিষ্যতে র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *