বামনায় করোনা উপসর্গ নিয়ে ইউপি সদস্যের মৃত্যু

বামনা

গোলাম কিবরিয়া, বরগুনা অনলাইন : বরগুনার বামনা উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. গোলাম মোস্তফা বাবুল সিকদার আজ মঙ্গলবার বিকাল ৫টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

স্থানীয় সূত্রে জানা যায়, বামনা উপজেলা সদরের চার নম্বর ইউপি সদস্য গোলাম মোস্তফা বাবুল সিকদার সোমবার করোনা উপসর্গ নিয়ে বামনা হাসপাতালে ভর্তি হন। পরে তার শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। এরপর আজ মঙ্গলবার সকাল থেকে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বিকাল ৫টায় তার মৃত্যু হয়। তার সাথে থাকা ছোট ভাই নান্টু সিকদার ইউপি সদস্যের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন। ইউপির সদস্যর মৃত্যুর সংবাদ এলাকায় পৌছলে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে বামনা উপজেলা সাস্থ্য প:প:কর্মকর্তা (টিএইচএ) ডা:মনিরুজ্জামান ইউপি সদস্যকে করোনা উপসর্গ নিয়ে বামনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল, তবে পরে তার অবনতি ঘটলে বরিশাল মেডিকেলে রেফার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *