Home » আমার বরগুনা » বরগুনা সদর » বরগুনা হাসপাতালে কোনো করোনা রোগী নেই

বরগুনা হাসপাতালে কোনো করোনা রোগী নেই

বরগুনা অনলাইন : বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ৯ এপ্রিল থেকে চিকিৎসাধীন ১১ জন রোগীর সবাই করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে এ হাসপাতালে আর কোনো করোনা রোগী নেই।

সোমবার দুপুর ১২ টায় বরগুনা ধানসিঁড়ি সড়কের মিরন (৪৩) ও বামনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাসির মোল্লা (৪৫) ছাড়পত্র পেয়েছেন।

ছাড়পত্র পাওয়া মিরন ২২ মার্চ থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরিবারে তার স্ত্রীসহ দুই শিশু সন্তানও আক্রান্ত হয়ে বাসায় হোম আইসোলেশনে আছেন। এ ছাড়া বামনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাসির মোল্লা ২০ এপ্রিল থেকে হোম আইসোলেশনে থাকার পর ছাড়পত্র পেয়েছেন।

বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. সোহরাব উদ্দিন খান বলেন, আল্লাহর কাছে শুকরিয়া যে হাসপাতালে ভর্তি ১১ জনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরো পড়ুন :  বরগুনায় যুবতীকে নিয়ে ফেসবুকে অশ্লীল পোস্ট, বিষপানে আত্মহত্যার চেষ্টা

দায়িত্বরত চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের অক্লান্ত পরিশ্রম সফল হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আক্রান্ত ব্যক্তিদের মনোবল ঠিক রাখার জন্য চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা সচেষ্ট ছিলেন। রোগীরাও তাদের পরামর্শ মেনে চলেছেন।

বরগুনা জেলায় সোমবার পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত ৩২ জনের মধ্য ২ জন মারা গেছেন। ১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৪ জন। এদের মধ্যে বরগুনা পৌরসভায় ৩ জন, আমতলী উপজেলায় ৬ জন, পাথরঘাটা উপজেলায় ১ জন, বামনা উপজেলায় ২ জন এবং বেতাগী উপজেলায় একজন চিকিৎসকসহ ২ জন হোম আইসোলেশনে রয়েছেন।

যুগান্তর

আরো পড়ুন

ভালোবাসা দিয়ে করোনা জয়!