Home » আমার বরগুনা » পাথরঘাটা » এমপির বিরুদ্ধে মা তুলে গালির অভিযোগ মহিলা লীগ নেত্রীর

এমপির বিরুদ্ধে মা তুলে গালির অভিযোগ মহিলা লীগ নেত্রীর

গোলাম কিবরিয়া, বরগুনা অনলাইন : গালিগালাজ করার অভিযোগে বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদিকা হোসনেয়ারা রানী।

বৃহস্পতিবার ৬ আগস্ট দুপুরে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সংম্মেলন করেন তিনি। লিখিত বক্তব্যে রানী বলেন, ১ আগস্ট ঈদুল আজহার রাতে পাথরঘাটা কাঠালতলী ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল ও আমাকে মোবাইলে সাংসদ রিমন ফোন করে অশ্লীল গালাগালাজ করেন। আমার মাকে তুলেও গালিগালাজ করেন এমপি। আমাকে ও খলিলকে মারধর করার হুমকি দেন তিনি।

সম্প্রতি একটি সরকারি জমিতে অবৈধভাবে স্থাপনা তৈরি করাকে কেন্দ্র করে সংসদ সদস্য এবং কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীর মধ্যে বিরোধ চলছে। সংসদ সদস্য কর্তৃক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইব্রাহীম খলিলকে গালিগালাজের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আরো পড়ুন :  চাল আত্মসাৎ : বরগুনার সেই চেয়ারম্যান বরখাস্ত

এ বিষয়ে বরগুনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বরগুনা-২ আসনের সংসদসদস্য শওকত হাচানুর রহমান রিমন বলেন, সরকারি সম্পতিতে রানী এবং খলিল অবৈধভাবে ঘর উত্তোলন করতে যায়। এ সময় স্থানীয় লোকজন বাধা দিলে আমি পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ পাঠাই। এ জন্য ক্ষুব্ধ হয়ে রানী আমাকে গালিগালাজ করে। পরে আমিও রাগ করে খলিলকে ফোন করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করি। সরকারি ওই স্থানে আরও ৮টি ঘর উত্তোলনের কাজ বন্ধ করা হয়েছে।