Home » আমার বরগুনা » বরগুনা সদর » নাতনিকে যৌন হয়রানির অভিযোগে মামলা

নাতনিকে যৌন হয়রানির অভিযোগে মামলা

গোলাম কিবরিয়া, বরগুনা : বরগুনায় ৫ বছরের এক শিশু কন্যাকে যৌন হয়রানির অভিযোগে মতি সিকদার (৫০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি সম্পর্কে মেয়েটির চাচাতো দাদা।

থানা সূত্রে জানা যায়, ৫ বছরের শিশু নাতিকে যৌন হয়রানি করার অভিযোগে তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়। ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের খাজুরা গ্রামে।

জানা গেছে, বুধবার দুপুরে ভুক্তভোগী শিশুটি তাদের বাড়ির আঙিনায় খেলা করছিল। পরে তার চাচাতো দাদা মতি সিকদার তাকে ডেকে নিয়ে যৌন হয়রানি করেন। এসময় শিশুটির মা বাড়িতে ছিলেন না। তিনি বাড়িতে এলে তার কাছে শিশুটি সবকিছু খুলে বলে। পরে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আরো পড়ুন :  প্রয়োজন ছাড়া বাইরে ঘুরতে বের হওয়ায় অভিনব শাস্তি

শিশুটির মা কোনো উপায় না পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল টিটুকে বিষয়টি জানান এবং পরে চেয়ারম্যান শিশুটিকে বরগুনা সদর থানায় নিয়ে আসতে বলেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি নিশ্চিত হয়েছি এবং নিশ্চিত হওয়ার পরে ভিকটিম ও তার মা থানায় আসে। পরে তাদের মুখ থেকে আমি বিস্তারিত শুনেছি।

তিনি আরও বলেন, ভিকটিম শিশুটিকে আমরা চিকিৎসার জন্য দ্রুত বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেছি। এ ব্যাপারে মতি সিকদার (৫০) নামের এক জনকে আসামি করে একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে মতি সিকদারের কোনো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।