Home » আমার বরগুনা » বরগুনায় পুলিশের এএসআইসহ ৮ জন করোনা আক্রান্ত
বরগুনা অনলাইন

বরগুনায় পুলিশের এএসআইসহ ৮ জন করোনা আক্রান্ত

গোলাম কিবরিয়া,বার্তা সম্পাদক : বরগুনায় পুলিশের একজন এএসআইসহ ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. হুমায়ন শাহীন খান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নতুন আক্রান্তর মধ্যে ডিএসবির একজন সদস্য, সদর উপজেলার একজন স্বাস্থ্যকর্মী, জেলা প্রশাসক অফিসের মেশিন অপারেটর ও তার স্ত্রী, সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের একজন, আমতলী পৌরসভার ৭ নং ওয়ার্ডের ২ জন, আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের একজন ও পাথরঘাটার কাকচিড়ার এক গৃহবধূ রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৭জন।

করোনা ভাইরাসে আক্রান্ত ওই ডিএসবি সদস্য বলেন, পাচঁ দিন আগে আমার নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে যে রিপোর্ট এসেছে তার সাথে আমার নাম এবং ঠিকানার মিল থাকলেও বয়সের মিল নেই। আমাকে প্রথমে জানানো হয়েছে রিপোর্ট নেগেটিভ। পরে আবার জানতে পারি রিপোর্ট পজেটিভ। তবে আমি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছি।

আরো পড়ুন :  বরগুনা বিএনপির ৯টি ইউনিট কমিটি গঠন

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা.হুমায়ুন শাহিন খান বলেন, বরগুনা জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ৭৭ জন। এদের মধ্যে মোট সুস্থ ৪৪ জন। আরো নতুন করে এএসআইসহ ৮ জন আক্রান্ত হয়েছেন। তাদের সংস্পর্শে যারা এসেছেন, খোঁজ-খবর নিয়ে তাদেরও নমুনা সংগ্রহ করা হবে বলে তিনি জানান।