Home » আমার বরগুনা » বামনা » বামনায় কিশোরীকে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ
বামনা

বামনায় কিশোরীকে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ

গোলাম কিবরিয়া, বার্তা সম্পাদক : বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত খলিল আকন্দ (৩২) পলাতক রয়েছেন। এ দিকে কিশোরীর মা বিচারের দাবিতে মঙ্গলবার বামনা উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি লিখিত অভিযোগ করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার বিবেক সরকার এ বিষয়ে বুধবার অভিযুক্ত ধর্ষক ও কিশোরীকে তারদপ্তরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। এদিকে কিশোরী নিখোজ হওয়ার পর কিশোরীর মা বামনা থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেছিলেন।

স্থানীয় সূত্রে যানা যায়, বামনা ডৌয়াতলা ইউনিয়নের এক নং ওয়ার্ডের আলতাফ আকনের ছেলে খলিল আকন (৩২) পার্শ্ববর্তী রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামের ১০ শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে তিন দিন আগে নিয়ে পালিয়ে যায়। এ সময় কিশোরীর মা তার মেয়েকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বামনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্তের বাড়ি গিয়ে চাপ প্রয়োগ করলে সোমবার কিশোরীকে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম সপনের মাধ্যমে তার পরিবারের হাতে ফিরিয়ে দেন। এরপর কিশোরীর পরিবার বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর মঙ্গলবার একটি লিখিত আবেদন করেন।

আরো পড়ুন :  বামনায় সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের কমিটি

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম স্বপন, কিশোরী মেয়ে আমাকে বলেছে তাকে একাধিক বার ধর্ষণ করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি।

এ বিষয়ে বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার বলেন, ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি আমি বুধবার দেখছি।