Home » আমার বরগুনা » বেতাগী » ভাগ্নি জামাইয়ের দায়ের কোপে মামী শাশুড়ি জখম

ভাগ্নি জামাইয়ের দায়ের কোপে মামী শাশুড়ি জখম

মো. কামাল হোসেন খান, বেতাগী (বরগুনা) : বরগুনার বেতাগীতে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মামী শাশুড়িকে কুপিয়ে জখম করেছে জামাই। তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বেতাগী থানায় মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার বিবিচিনি ইউনিয়নের গড়িয়াবুনিয়া গ্রামের মো. এস্কান্দার গাজী (৬০ ) ও একই বাড়ির মো. মন্টু গাজী (৫০) সম্পর্কে ভাগ্নি জামাই। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। রোববার দুপুর ১২ টার দিকে বাড়ির যাতায়াতের পথে মন্টু গাজী, তাঁর স্ত্রী নুরজাহান বেগম (৪৫) ও ছেলে মো. হেলাল গাজী (২৫) বেড়া দিচ্ছিলেন। এ নিয়ে এস্কান্দার গাজীর সাথে প্রথমে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে মন্টু গাজী ধারালো দা দিয়ে এস্কান্দার গাজীর স্ত্রী মামি শ্বাশুড়ি মিনারা বেগমের মাথায় ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। মিনারা বেগমকে (৫৫) প্রথমে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় ওই দিন বিকালে তাঁকে বরিশাল শের-ই- বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

আরো পড়ুন :  বেতাগীতে আশ্রয়কেন্দ্রে ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

এ ঘটনায় এস্কান্দার গাজী বাদী হয়ে সোমবার ঘটনার সম্পৃক্ত ২ জনকে আসামি করে বেতাগী থানায় মামলা করেন। মামলা নম্বর ১৩১৭৩১/১ তারিখ ০৮ জুন ২০২০ খ্রিঃ । পুলিশ মন্টু গাজী ও তাঁর ছেলে হেলাল গাজীকে আটক করে বরগুনা জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,’ থানায় মামলা হওয়ার সাথে সাথেই পুলিশ ২ জন আসামিকে আটক করেছে। মামলার তদন্ত চলছে।’