Home » আমার বরগুনা » বামনা » সাবেক এমপি ইরতিজা আহসান আর নেই
ইরতিজা আহসান

সাবেক এমপি ইরতিজা আহসান আর নেই

বরগুনা অনলাইন : বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য, বামনা উপজেলার বিশিষ্ট রাজনীতিবীদ ও শিক্ষানুরাগী সৈয়দ রহমাতুর রব ইরতিজা আহসান (৮৩) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (১৩ এপ্রিল) বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর এপোলো হাসপাতালে তিনি মারা যান। বাংলানিউজ

জানা গেছে, ইরতিজা আহসান দীর্ঘদিন হার্টের সমস্যায় ভুগছিলেন। সোমবার দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকার এ-ব্লকে নিজ বাসায় হার্ট এটাক হলে তাকে সঙ্গে সঙ্গে এপোলো হাসপাতালে নেওয়া হয়। এর এক ঘণ্টা পর তিনি সেখানে মারা যান।

রাতেই তার মৃতদেহ নিয়ে বামনার পথে রওয়ানা দেওয়া হবে। মঙ্গলবার সকাল ১০টায় বামনা সদরে মরহুমের নিজ বাড়ির (মিয়া বাড়ি) সামনে মাদ্রাসা মাঠে জানাজা হবে। এরপর তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আরো পড়ুন :  খন্দকার মঈনুল ইসলামের মৃত্যুবার্ষিকী

সৈয়দ রহমাতুর রব ইরতিজা আহসান ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে বামনা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। ১৯৮৬ সালে বরগুনা-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন :  বরগুনার ইতিহাস