প্রেমিকের হাত ধরে নববধু উধাও

গোলাম কিবরিয়া, বার্তা সম্পাদক : বরগুনার তালতলীতে বিয়ের ১৮ দিন পরেই ইতি রানী (১৮) নামের এক গৃহবধু প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে। মঙ্গলবার আনুমানিক রাত ১১ টার দিকে টয়লেটের কথা বলে পালিয়ে যান ইতি রানী ।

পরিবার সূত্রে জানা যায়, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমরাগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানী ও বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারে ছেলে সুজন কর্মকারের সাথে চলতি বছরের ১২ ডিসেম্বর ধর্মীয় রীতি অনুসারে বিয়ে হয়। বিয়ের পর থেকে ইতি রানী আগের প্রেমিকের সাথে লুকিয়ে প্রায়ই মোবাইল ফোনে কথা বলতো। গতকাল রাত ১১ টার দিকে অজ্ঞাত প্রেমিক মেসেজ করেন ‘আমি আসতেছি’। এরপরে রাতে টয়লেটের কথা বলে ইতি রানী বাইরে বের হয়। অনেক সময় হলেও ঘরে না ফেরায় খোঁজাখুঁজি করা হয়। এক পর্যায় ঘরে থাকা মোবাইল ফোনের মেসেজ সূত্রে ধরে জানা যায়, পূর্বের প্রেমিকের হাত ধরে পালিয়েছেন।

পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় বলে অভিযোগ করেছে স্বামীর পরিবার। এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় জিডি করেন। যার নং ৮৪০/২০২০।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *