বরগুনায় পুলিশ কর্মকর্তার জানাজা পড়ালেন এমপি

জানাজা পড়ালেন এমপি

বরগুনা অনলাইন : বরগুনা -২ আসনের এমপি শওকত হাচানুর রহমান রিমন নিজেই জানাজা পড়ালেন করোনায় মারা যাওয়া পুলিশ সদস্যের। সাথে ছিলেন – বরগুনা পুলিশ সুপার, বেতাগী পৌরসভার মেয়র, বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান।

মৃত ওই পুলিশ সদস্য বেতাগী সদর ইউনিয়নের ঝোপখালী গ্রামের আব্দুল আজিম উদ্দিন মৃধার ছেলে ও পুলিশের সহকারী উপ পরিদর্শক আব্দুল খালেক। তিনি ঢাকা মহানগর পুলিশ ডিএমপির পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণে কর্মরত ছিলেন।

ডিএমপির পুলিশ অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) যুগ্ম কমিশনার আব্দুল মালেক বলেন, প্রাথমিকভাবে করোনার উপসর্গ দেখা দেয়ার পর এএসআই আব্দুল খালেককে আরামবাগে একটি হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টারে নেয়া হয়। বুধবার তার করোনার পরীক্ষার নমুনা পাঠানো হয়। রিপোর্টে তার করোনায় পজিটিভ আসে। এদিন বিকেল থেকে আব্দুল খালেকের সন্ধান পাওয়া যাচ্ছিল না। তখন কোয়ারেন্টিনে অবচেতন অবস্থায় পাওয়া যায় তাকে। সেখান থেকে হাসপাতালে নেবার পর রাত সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল খালেক শান্ত, বিনয়ী, দায়িত্বপরায়ন ও কর্তব্য পালনে নিরলস, নিরহংকার, সদা হাস্যোজ্জ্বল ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

গোলাম কিবরিয়া/BB

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *