Home » আমার বরগুনা » আমতলী » করোনা উপসর্গ নিয়ে আমতলীতে সাব-ইন্সপেক্টরের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে আমতলীতে সাব-ইন্সপেক্টরের মৃত্যু

বরগুনা অনলাইন : করোনা উপসর্গে নিয়ে বরগুনার আমতলী থানায় কর্মরত পুলিশের এক সাব-ইন্সপেক্টরের মৃত্যু হয়েছে। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তার মৃত্যু হয়েছে বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে আমতলী থানা।

থানা সূত্রে জানা গেছে, করোনা প্রাদুর্ভাব ও করোনালীন আইনশৃংঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য বরগুনা পুলিশ লাইন থেকে গত ২৫ মার্চ পুলিশের সাব- ইন্সেপেক্টর মেজবাউদ্দিন (৫৪) আমতলী থানায় যোগদান করেন। গত ২৬ জুন তিনি শ্বাসকষ্ট নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। গতকাল তার শারীরিক  অবস্থা গুরুতর হলে রাত সাড়ে ১২ দিকে তাকে চিকিৎসকরা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  (সোমবার) বিকেল সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়। নিহত সাব- ইন্সপেক্টর মেজবাউদ্দিন পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের মোঃ ফকরুল ইসলামের ছেলে।

আরো পড়ুন :  ব্রিজের বেহাল দশা, ভোগান্তিতে ৩০ হাজার মানুষ

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তানজিরুল ইসলাম বলেন, নিহত পুলিশ সদস্য করোনা উপসর্গ নিয়ে ভর্তি হলেও আক্রান্ত হওয়ার বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যু ওই পুলিশ সদস্যের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার বলেন, গত দুই মাস আগে সাব ইন্সপেক্টর মেজবাউদ্দিন করোনা প্রাদুর্ভাব ও করোনাকালীন আইনশৃংঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য আমতলী থানায় যোগদান করেন। দুই দিন আগে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে ভর্তি হন।