Home » আমার বরগুনা » বরগুনা সদর » চাল চুরিকালে হাতেনাতে খাদ্যগুদাম কর্মকর্তাসহ আটক ৭

চাল চুরিকালে হাতেনাতে খাদ্যগুদাম কর্মকর্তাসহ আটক ৭

গোলাম কিবরিয়া,বরগুনা অনলাইন : বরগুনায় রাতের আধারে চাল চুরির সময় পুলিশ হাতেনাতে খাদ্যগুদাম কর্মকর্তাসহ সাতজনকে আটক করেছে। মঙ্গলবার গভীর রাতে এ অভিযান চালায় বরগুনার ডিবি পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে ২২টি বস্তায় ৫৯৪ কেজি চাল এবং আলামত হিসেবে ১টি চার্জার লাইট, ৩টি লোহার হুক, দুইটি বোঙ্গা সুঁই ও প্রায় আধা কেজি সুতলী উদ্ধার করেছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ ঘটনার সাথে সম্পৃক্ত আরও বেশ কয়েকজন খাদ্যগুদাম থেকে পালিয়ে যায়। আটককৃতদের মঙ্গলবার ভোর রাতে বরগুনা থানায় নেওয়া হয়।

এ ঘটনায় আটককৃতরা হলেন, বরগুনা সদর উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা (ওসিএলএসডি) আব্দুল্লাহ আল মামুন বিপ্লব (৪২), জেলা খাদ্য নিয়ন্ত্রকের গাড়িচালক মো. মাসুম বিল্লাহ (৩৫), নিরাপত্তা প্রহরী আব্দুর রহমান (৩৫) ও মো. শাহিন (৩৭), গুদামের শ্রমিক মো. ফোরকান মুসুল্লি (৩২), বিনয় (৫৫) এবং আ. সোবহান (৬০)। এ ঘটনায় জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক মো. জাকির হোসেন তালুকদার এই সাতজনকে আসামি করে বরগুনা থানায় একটি মামলা করেছেন।

আরো পড়ুন :  বরগুনায় করোনায় আইনজীবীর মৃত্যু

এ বিষয়ে বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ বরগুনা খাদ্যগুদামে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে ধরে ফেলে। পরবর্তীতে বরগুনার জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেট পাঠান। নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্বয় ঘটনাস্থল পরিদর্শন করে জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন তালুকদারকে ঘটনাস্থলে আসতে বলেন। পরবর্তীতে ঘটনার বিস্তারিত জেনে জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন তালুকদার বাদি হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে বরগুনা থানায় একটি মামলা দায়ের করেন।