Home » আমার বরগুনা » তালতলী » তালতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

তালতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

গোলাম কিবরিয়া, বার্তা সম্পাদক : বরগুনার তালতলীতে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো.আলতাফ হোসেন আকন মারা গেছেন।

বৃহস্পতিবার(১৬ জুলাই) বেলা ১১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে তিনি মারা যান।

পরিবার সূত্রে জানা যায় গত ১৪ জুন ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন আকন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে। ভর্তির কয়েক দিন পর তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। প্রায় ১ মাসেরও বেশি সময় তিনি লাইফ সাপোর্টে ছিলেন। এছাড়াও তিনি শারিরীকভাবে বিভিন্ন রোগে ভুগছিলেন। তার স্ত্রী, মেয়ে ও ছেলে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

আরো পড়ুন :  ধান কাটতে বরিশালে শ্রমিক পাঠালেন তালতলীর ওসি

তালতলী উপজেলায় এই প্রথম করোনা আক্রান্ত হয়ে একজন মারা গেলেন। তিনি ২০১৭ সালের এপ্রিল মাসে কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর সাথে প্রতিদ্বন্দ্বিদা করে স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়।

এ বিষয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত ছিলেন। সর্দি জ্বর কাশি ও শ্বাসকষ্ট ছাড়াও অন্যান্য রোগে ভুগছিলেন। স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করা হবে।