Home » আমার বরগুনা » বরগুনা সদর » পাইপে বেঁধে এক কিশোরকে পেটানোর ভিডিও ভাইরাল
ছবি: ভিডিও থেকে নেয়া

পাইপে বেঁধে এক কিশোরকে পেটানোর ভিডিও ভাইরাল

গোলাম কিবরিয়া,বার্তা সম্পাদক: কবুতর চুরির অপবাদ দিয়ে সজিব নামের এক কিশোরকে পাইপের সঙ্গে বেঁধে প্রকাশ্যে পিটিয়ে জখম করেছে কিরণ ও তার বাবা নিজাম সিকদার। বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল বাজারে ঘটনাটি ঘটে। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে অভিযুক্ত কিরণকে আজ সোমবার আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের নিজাম সিকদারের ছেলে কিরণ কবুতর পোষে। ৪ জুন তার কবুতর চুরি হয়। ৫ জুন শুক্রবার সকালে কিরণ ও তার বাবা নিজাম সিকদার একই গ্রামের জলিলের ছেলে সজিবকে ধরে পরীরখাল বাজারে নিয়ে আসে। শত মানুষের সামনে কবুতর চুরির অপবাদে সজিবকে পাইপের সঙ্গে পিছনে হাত বেঁধে কিরণ ও তার বাবা নিজাম সিকদার বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে। সজিবের চিৎকারে পরীরখালের আকাশ ভারী হলেও কিরণ ও তার বাবা নিজামের হৃদয় মায়া জমেনি। বর্বরতার দৃশ্য শত মানুষ দেখে ভিডিও ধারণ করলেও কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। সজিবের মা রেণু বেগম বুকফাটা আর্তনাদ করলেও তার ছেলেকে সেদিন কেউ রক্ষা করেনি।

আরো পড়ুন :  বরগুনা হাসপাতালে নার্সদের ওপর হামলা, আহত ৯

রেণু বেগম বলেন, আমি একজন মা হয়ে ছেলের নির্যাতন চোখের সামনে দেখতে হয়েছে। স্থানীয়ভাবে কারো কাছে বিচার না পেয়ে বরগুনা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, আমরা কিরণের মায়ের অভিযোগ রেকর্ড করেছি। এ ঘটনায় জড়িত কিরণকে সোমবার গ্রেফতার করা হয়েছে। অপরাধী যে-ই হোক, কোনো ছাড় দেয়া হবে না। কেউ অপরাধ করলে তার জন্য আইন রয়েছে। কেউ আইনের ঊর্ধ্বে নয়।

ঘটনার ব্যাপারে অভিযুক্তদের বক্তব্য জানা সম্ভব হয়নি।