Home » আমার বরগুনা » বামনা » বামনায় আখের চারা লাগানোকে কেন্দ্র করে একজন নিহত
বামনা

বামনায় আখের চারা লাগানোকে কেন্দ্র করে একজন নিহত

গোলাম কিবরিয়া, বরগুনা অনলাইন : বরগুনার বামনা উপজেলার উওর গুদিঘাটা গ্রামে একটি আখের চারা লাগানোকে কেন্দ্র করে মোকছেদ (৪৫) নামের একজন নিহত হয়েছেন। সোমবার ভোর চারটায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকাল ৪টার দিকে বামনা উপজেলার চলাভাংগার দক্ষিণ গুদিঘাটা গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে মোকছেদ হাওলাদার (৪৫) ও শহিদ হাওলাদারের ছেলে সুমনের (২২) মধ্যে জমি নিয়ে বিরোধের জেরে একটি আখের চারা রোপনকে কেন্দ্র করে তর্ক বাধে। এসময় সুমন একটি লাঠি দিয়ে মোকছেদের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল মেডিকেলে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরো পড়ুন :  বরগুনা অনলাইনের বার্তা সম্পাদকের চাচার ইন্তেকাল

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদুজ্জামান মাসুদ বলেন, আমার কাছে এখনও কোনো লিখিত অভিযোগ আসেনি। কিন্তু আমার সরকারি টেলিফোনের মাধ্যমে জানতে পেরেছি এরকমের একটি ঘটনা ঘটেছে। শোনার সাথে সাথেই আমি এক নম্বর আসামিসহ তিনজনকে আজ সোমবার সকালে আটক করেছি। এ বিষয়ে মামলার প্রস্ততি চলছে।