Home » আমার বরগুনা » বামনা » বামনায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদেরকে ওসির ঈদ উপহার

বামনায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদেরকে ওসির ঈদ উপহার

এস এম ফোরকান মাহামুদ : বরগুনার বামনা উপজেলায় আত্মসমর্পণকারী মাদক ব্যাবসায়ী ও সেবনকারীদেরকে রমজান ও ঈদের খাদ্যসামগ্রী উপহার দিলেন বামনা উপজেলার অফিসার ইনচার্জ এস এম মাসুদুজ্জামান মাসুদ।

মঙ্গলবার দুপুর ১২ টার সময় থানা কমপ্লেক্সের সামনে তাদের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। ১০ জনকে এ খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- দুধ, চিনি, সেমাই, ট্যাং ইতাদি।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা বলেন, আমরা স্যারের নির্দেশনা মেনে অন্ধকারের পথ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনা ভাইরাসের সময় (ওসি) মাসুদুজ্জান মাসুদ স্যার আমাদের সকলকে বাসায় থাকতে বলেছেন। তাই আমরা বাসায় থাকি । বর্তমানে আমরা বেকার। আমাদের কোনো আয়-বাণিজ্য নেই। ঘরে খাবার নেই, সামনে একটা ঈদ। তাই বামনা থানার (ওসি) এস এম মাসুদুজ্জামান মাসুদ স্যার রমজান ও ঈদ উপলক্ষে কিছু খাদ্যসামগ্রী আমাদের উপহার দিয়েছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

আরো পড়ুন :  বামনায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এ ব্যাপারে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান মাসুদ বলেন, বামনা উপজেলায় আত্মসমর্পনকারী ১০ মাদক ব্যাবসায়ী ও মাদক সেবনকারীকে সামাজিক দূরত্ব বজায় রেখে রমজান ও ঈদের খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, তাদের পুনর্বাসনের জন্যে বিভিন্ন পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে এবং ইতিমধ্যে আত্নসমর্পনকারী ৪ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে বলেও তিনি জানান।