Home » আমার বরগুনা » বরগুনা সদর » বয়স্কভাতার টাকা না দেয়ায় বের করে দেয়া হলো মাকে
লাবণ্য রানী

বয়স্কভাতার টাকা না দেয়ায় বের করে দেয়া হলো মাকে

গোলাম কিবরিয়া,বার্তা সম্পাদক : বরগুনায় বয়স্ক ভাতার টাকা না দেয়ায় মায়ের ওপর অত্যাচারের অভিযোগ উঠেছে দুই সন্তানের বিরুদ্ধে। এমনকি টাকা না দেওয়া পর্যন্ত তাকে ঘরে তুলবে না বলে সাফ জানিয়ে দেন তার সন্তানরা। দীর্ঘক্ষণ পরে অবশ্য সাংবাদিকদের উপস্থিতিতে রাস্তায় থাকা মাকে ঘরে তোলেন ছোট ছেলে। এ ঘটনা ঘটেছে শনিবার বিকেলে।

বরগুনার কলেজ রোড এলাকায় বয়স্ক ভাতা ও জমানো দেড় লক্ষ টাকা দুই সন্তানকে না দেয়ায় ঘর থেকে বের করে দিয়েছেন বৃদ্ধ মা লাবণ্য রানীকে। স্থানীয়রা জানান, এক মাস করে দুই সন্তানের ঘরে বসবাস করেন বৃদ্ধ মা, তার জমানো টাকা নেয়ার জন্য প্রায়ই মায়ের ওপর নির্যাতন চালান ছেলে উত্তম ও গৌতম। সর্বশেষ বড় সন্তানের বাসায় এক মাস পূর্ণ হলে ছোট ছেলের বাসায় গেলে টাকা না দিলে ঘরে তুলবেন না বলে সাফ জানিয়ে দেওয়া হয়। ফলে রাস্তায় আশ্রয় নেন ওই বৃদ্ধা মা।

আরো পড়ুন :  করোনার উপসর্গ নিয়ে বরগুনায় আরেকজনের মৃত্যু, যেতে পারলেন না হাসপাতালে

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে সাংবাদিকরা উপস্থিত হলে চাপের মুখে ছোট ছেলে গৌতম ঘরে তোলেন তার মাকে। তার দাবি বড় ভাই তার মায়ের কাছ থেকে টাকা নেওয়ার জন্য নির্যাতন চালান।

অন্যদিকে বৃদ্ধ মাকে নির্যাতন ও ঘর থেকে নামিয়ে দেওয়ায় দুই সন্তানের কঠোর বিচার দাবি করছেন বরগুনার সচেতন মহল। বিশিষ্ট সমাজ সেবক ডা.কে এম আযম বলেন, হাদিসে আছে মায়ের দোয়া কিংবা অভিশাপ বৃষ্টি বর্ষণের মতো আল্লাহর দরবারে কবুল হয়। মাকে কষ্ট দেয়া মোটেই ঠিক নয়। আমি এর তীব্র প্রতিবাদ ও বিচার দাবি করছি।