নলটোনায় ইয়াবাসহ যুবলীগের সভাপতি গ্রেফতার

গোলাম কিবরিয়া,বার্তা সম্পাদক : বরগুনা সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের যুবলীগের সভাপতি আবু সালেহকে ইয়াবাসহ আটক করেছে বাবুগঞ্জ ফাড়ির পুলিশ।
স্থানীয় সূত্রে জাানা গেছে, মঙ্গলবার রাত দশটার দিকে নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামে এ এস আই হাবিবুল হাসান সোহেলের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ছয় পিস ইয়াবাসহ হাতে নাতে ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সালেহ ও ইয়াবা ব্যবসায়ী বাদলকে আটক করে।

এ বিষয়ে বাবুগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রনজিত কুমার সরকার এর সত্যতা নিশ্চিত করে বলেন, আবু সালেহ ও বাদলকে ছয় পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। আমরা মামলা করে সদর থানায় আসামিদেরকে প্রেরণ করেছি। এর আগেও আবু সালেহর বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, বাবুগঞ্জ তদন্ত কেন্দ্র থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে সদর থানায় হস্তান্তর করেছে। তাদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বরগুনায় দিন দিন মাদকের জমজমাট ব্যবসা বেড়েই চলছে। যাদেরকে পুলিশ গ্রেপ্তার করে দুদিন পর আইনের ফাঁক-ফোকর দিয়ে বেরিয়ে, পুনরায় মাদক ব্যবসা জোড়ালোভাবে পরিচালনা করেন। এতে আস্তে আস্তে ধ্বংস হয়ে যাচ্ছে বরগুনার যুবসমাজ। মাদক থেকে যুবসমাজকে রক্ষা করার জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *