Home » আমার বরগুনা » বেতাগী » করোনা আক্রান্ত হয়ে বেতাগী নিবাসী পুলিশ সদস্যের মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে বেতাগী নিবাসী পুলিশ সদস্যের মৃত্যু

বরগুনা অনলাইন : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরও দুই সদস্য মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাদের মধ্যে একজন মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে কর্মরত পুলিশের এএসআই ও মসজিদের ইমাম আব্দুল খালেক। তার বাড়ি বরগুনার  বেতাগীতে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার মাসুদুর রহমান জানান, তাদের মধ্যে একজন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের সহকারী উপপরিদর্শক (এএসআই) ও অপরজন ট্রাফিক কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

উপকমিশনার জানান, মারা যাওয়া এএসআই’র মাঝে গত ২৮ এপ্রিল করোনার উপসর্গ দেখা দেয়। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ২৯ এপ্রিল পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তাকে আরামবাগ হোটেলে আইসোলেশনে রাখা হয়। গতকাল রাতে অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের (সিপিএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাত সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

আরো পড়ুন :  বেতাগীতে ত্রাণের নামে অর্থ আদায়ের অভিযোগ

তিনি আরও জানান, মারা যাওয়া এএসআই’র বাড়ি বরগুনা জেলার বেতাগী থানার ঝোপখালী গ্রামে। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন পুলিশ কনস্টেবল আশেক মাহমুদ।  তার বাড়ি জামালপুরে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে গত দুই দিনে তিন পুলিশ সদস্য মারা যান।

তথ্যসূত্র : ডেইলি স্টার ও বাংলা ভিশন